মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

খুলনা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের ঘূর্ণিঝড় আক্রান্ত ও লবণাক্ততা প্রবণ উপজেলা দাকোপ পরিদর্শন (২০১৯-০৪-২১)
জেলা প্রশাসনের জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ উদযাপন (২০১৯-০৪-২১)
জেলা প্রশাসন, খুলনা এর আয়োজনে যথাযোগ্য মর্যাদায় পবত্র মাহে রমজান ২০১৯ পালন উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ রমজানের পবিত্রতা রক্ষার নিমিত্ত ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় (২০১৯-০৪-২১)
সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে তথ্য অধিকার আইন, ২০০৯ সংক্রান্ত মতবিনিময় সভা (২০১৯-০৪-২১)
খুলনা জেলা মাদক মুক্ত করনের লক্ষে রূপসা উপজেলায় আয়োজিত "উপজেলা মাদক বিরোধী টাস্কফোর্স সমাবেশ- ২০১৯" এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। প্রধান অতিথিসহ সকলেই খুলনা জেলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। (২০১৯-০৩-২৫)
মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগের অন্যতম উদ্যোগ সামাজিক নিরাপত্তা কর্মসূচি এর আওতায় ল্যক্টেটিং মাদার সহায়তায় আয়োজিত "হ্যালথ ক্যাম্প" এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মাদ হেলাল হোসেন মহোদয়। (২০১৯-০৩-২৫)
উপজেলা প্রশাসন, ডুমুরিয়া, খুলনা কর্তৃক আয়োজিত "উপজেলা মাদক বিরোধী টাস্কফোর্সের সমাবেশ ২০১৯" এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০১৯-০৩-২৫)
জেলা প্রশাসন খুলনার উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ যথাযোগ্য মর্যাদায় ও আনন্দঘন পরিবেশে উদযাপিত হয়। (২০১৯-০৩-১৯)
সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে "পুনর্বাসিত ভিক্ষুকদের মাঝে উপকরণ সামগ্রী বিতরণ" অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ফরহাদ হোসেন এমপি,মাননীয় প্রতিমন্ত্রী, জনপ্রশাসন মন্ত্রণালয় এবং বিশেষ অতিথি ছিলেন সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব লোকমান হোসেন মিয়া মহোদয়। (২০১৯-০৩-১৮)
ঐতিহাসিক ৭ই মার্চ।মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে খুলনা জিলা স্কুল প্রাঙ্গণে খুলনা বিভাগের ১০ জেলার হাজার শিক্ষার্থীর কন্ঠে উচ্চারিত হয় সে ভাষণ এবং অনুষ্ঠিত হয় ক্ষুদে বঙ্গবন্ধু সমাবেশ। সম্মানিত জেলা প্রশাসক, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে এই মাহেন্দ্রক্ষণে প্রধান অতিথি ছিলেন মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয়, প্রধান আলোচক সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব লোকমান হোসেন মিয়া মহোদয়। (২০১৯-০৩-১০)
আন্তর্জাতিক নারী দিবস -২০১৯ উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, খুলনা কর্তৃক আয়োজিত র‍্যালী, আলোচনা সভা ও মেলা উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সুযোগ্য জেলা প্রশাসক, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় এবং মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয়। (২০১৯-০৩-১০)
সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উদ্বুদ্ধ করা এবং তাদের তৈরি পণ্য প্রদর্শন করে ব্যবসার প্রসার ঘটানোর জন্য আয়োজিত আঞ্চলিক এস এম ই পণ্য মেলার উদ্বোধন করেন জনাব সেখ সালাহউদ্দিন,মাননীয় সংসদসদস্য, খুলনা-২। (২০১৯-০৩-১০)
সম্মানিত জেলা প্রশাসক, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের দিকনির্দেশনায় এবং জেলা প্রশাসন, খুলনা এর সার্বিক সহযোগীতা ও তত্ত্বাবধানে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের দুটি বিষয়ে প্রথমবারের মত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণভাবে প্রায় শতভাগ পরীক্ষার্থীর অংশগ্রহণে এ পরীক্ষা অনুষ্ঠিত হয় খুলনা পলিটেকনিক ইন্সটিটিউট এ। (২০১৯-০৩-১০)
জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় গৃহীত হয় - সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। - মাদক নির্মূলে বর্তমান সরকারের 'জিরো টলারেন্স' নীতি অনুসরণে 'জেলা মাদক নির্মূল টাস্কফোর্স' এর মাধ্যমে অভিযান পরিচালনা করা। (২০১৯-০৩-১০)
'রূপকল্প ২০২১' ও 'রূপকল্প ২০৪১' এবং 'টেকসই উন্নয়ন অভীষ্ট' বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহীত ১০টি বিশেষ উদ্যোগের অন্যতম "আশ্রয়ন প্রকল্প"। সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ পরিদর্শনে এবং ঘরের চাবি হস্তান্তর করতে গতকাল রূপসা উপজেলায় যান মাননীয় প্রধানমন্ত্রীর মূখ্য সচিব জনাব মোঃ নজিবুর রহমান মহোদয় এবং সম্মানিত বিভাগীয় কমিশনার মহোদয় ও বিভিন্ন মন্ত্রণালয়ের অন্যান্য সম্মানিত সচিব মহোদয়গণ। (২০১৯-০৩-০৪)
খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান,বিশেষ অতিথি ছিলেন- সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মিজ জুয়েনা আজিজ, নৌপরিবহন মন্ত্রালয়ের সচিব মো. আব্দুস সামাদ, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সচিব মো. কামাল উদ্দিন তালুকদার এবং স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম। সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। ধন্যবাদ জ্ঞাপন করেন খুলনার ডিসি মোহাম্মদ হেলাল হোসেন। (২০১৯-০৩-০২)
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উপলক্ষ্যে ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ইং প্রথম প্রহরে জেলা প্রশাসন, খুলনার পক্ষে পুস্পস্তবক অর্পণ করে বায়ান্নের ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন সম্মানিত জেলা প্রশাসক। এ সময় মাননীয় বিভাগীয় কমিশনার , মেয়র মহোদয় উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা ও বিভাগীয় প্রশাসনসহ সকল দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। (২০১৯-০২-২৪)
খুলনা জেলা প্রশাসনের আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আয়োজিত "আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে" সভাপতিত্ব করেন জেলা প্রশাসনের সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব লোকমান হোসেন মিয়া। (২০১৯-০২-২৪)
খুলনা বিভাগে বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পসমূহের বাস্তবায়ন অগ্রগতি সংক্রান্ত সভা জেলা প্রশাসকের কার্যালয় খুলনা'র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ ও জেলা প্রশাসন, খুলনা আয়োজিত এ সভায় মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনাব এম এ মান্নান, এমপি প্রধান অতিথির পদ অলংকৃত করেন এবং উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতি পর্যালোচনা করেন। (২০১৯-০২-১৩)
জেলা প্রশাসক খুলনা মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে আজ খুলনা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বংগবন্ধুর ভ্রাতুষ্পুত্র, খুলনা -২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দিন জুয়েল এম.পি মহোদয়কে সংবর্ধনা প্রদান করা হয়। (২০১৯-০২-১২)

সর্বমোট তথ্য: ১৪৭


Share with :

Facebook Twitter