মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

খুলনা বিভাগে বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পসমূহের বাস্তবায়ন অগ্রগতি সংক্রান্ত সভা জেলা প্রশাসকের কার্যালয় খুলনা'র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ ও জেলা প্রশাসন, খুলনা আয়োজিত এ সভায় মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনাব এম এ মান্নান, এমপি প্রধান অতিথির পদ অলংকৃত করেন এবং উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতি পর্যালোচনা করেন। (২০১৯-০২-১৩)
জেলা প্রশাসক খুলনা মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে আজ খুলনা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বংগবন্ধুর ভ্রাতুষ্পুত্র, খুলনা -২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দিন জুয়েল এম.পি মহোদয়কে সংবর্ধনা প্রদান করা হয়। (২০১৯-০২-১২)
সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রম জোরদারকরণ এর লক্ষ্যে আয়োজিত "খুলনা বিভাগীয় আন্তঃ ধর্মীয় সংলাপ " এ জেলা প্রশাসক খুলনা, মাননীয় মেয়র খুলনা সিটি কর্পোরেশন, মান্যবর বিভাগীয় কমিশনার মহোদয় সহ খুলনা বিভাগের দশটি জেলার বিশিষ্টজন অংশগ্রহণ করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় জনাব আলহাজ্ব এডভোকেট শেখ মো: আব্দুল্লাহ। (২০১৯-০২-০৭)
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনা জেলার রূপসা উপজেলার ১০৫ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন।জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক খুলনা মোহাম্মদ হেলাল হোসেন, মাননীয় মেয়র খুলনা সিটি কর্পোরেশন, জনাব তালুকদার আব্দুল খালেক,সম্মানিত বিভাগীয় কমিশনার খুলনা,লোকমান হোসেন মিয়া, মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মুর্শেদী সহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ এ ভিডিও কনফারেন্স এ যুক্ত হন। (২০১৯-০২-০৬)
রূপসা ফেরীঘাটের পূর্ব প্রান্ত হতে খুদির বটতলা পর্যন্ত অবৈধ অস্থায়ী স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেন জেলা প্রশাসন,খুলনা এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব ইমরান খান। (২০১৯-০২-০৬)
গল্লামারী ব্রীজের পাশে ময়ুর নদীর দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের নির্দেশনায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। (২০১৯-০২-০৫)
মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প-২০২১ ও ২০৪১ এবং নির্বাচনী ইশতেহার ২০১৮ এর আলোকে খুলনা জেলার উন্নয়ন পরিকল্পনা গ্রহণের নিমিত্ত গণমাধ্যমের সাথে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন। (২০১৯-০২-০৪)
খুলনা মহানগরীর হেলাতলা বাজারে একটি দোকানে অবৈধ পলিথিন বিক্রি ও মজুদ করা হয় এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।অভিযান চলাকালে মো: সুমন ঢালীর দোকানে এর সত্যতা প্রমাণিত হয়।এ সময় প্রায় ২০ হাজার টাকার অবৈধ পলিথিন জব্দ করা হয়।মোবাইল কোর্টটি পরিচালনা করেন জেলা প্রশাসন,খুলনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মিজানুর রহমান। (২০১৯-০২-০৪)
জেলা প্রশাসক খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে, মাননীয় মেয়র খুলনা সিটি কর্পোরেশন, জনাব তালুকদার আব্দুল খালেক ও সম্মানিত বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার উপস্থিতিতে অফিসার্স ক্লাব খুলনায় মেয়র কাপ ইনডোর গেমস এর শুভ উদ্বোধন করা হয়। (২০১৯-০২-০৪)
নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়ন ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে "জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০১৯ " উদযাপন উপলক্ষে জেলা প্রশাসক খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা সিটি কর্পোরেশন এর সম্মানিত মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক এবং অন্যান্য বিশিষ্টজনের অংশগ্রহণে বর্ণাঢ্য রালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। (২০১৯-০২-০২)
'বই পড়ি, স্বদেশ গড়ি ' এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনা জেলার সম্মানিত জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে, খুলনা সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক ও অন্যান্য বিশিষ্টজন এর উপস্থিতিতে আজ বিভাগীয় গণগ্রন্থাগার প্রাঙ্গণে মাসব্যাপী একুশে বইমেলার শুভ উদ্বোধন করা হয়। (২০১৯-০২-০১)
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম এর শুভ উদ্বোধন (২০১৯-০১-২৯)
জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা (২০১৯-০১-১৫)
একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ,সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর কর্মকর্তাদের প্রশিক্ষণ (২০১৮-১২-২৮)
ই ভি এম এর মাধ্যমে ভোটগ্রহণ : তরুণদের প্রত্যাশা শীর্ষক মতবিনিময় সভায় (২০১৮-১২-২৪)
প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার সহ অন্যান্য ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ (২০১৮-১২-২৪)
খুলনায় ইভিএম নিয়ে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের নেতৃবৃন্দের সাথে রির্টানিং অফিসারের মতবিনিময় সভা (২০১৮-১২-২০)
ইভিএম ব্যবহার বিষয়ে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা (২০১৮-১২-০৮)
Advanced Level Outsourcing Graphic Design, basic IT & Social Development Tools এর উপর দুই সপ্তাহব্যাপী প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান (২০১৮-১১-২৪)
ই-নথি ব্যবস্থাপনায় ধারাবাহিকভাবে সারাদেশে শীর্ষস্থানে অবস্থান করার স্বীকৃতি হিসেবে জেলা প্রশাসক, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন-কে সম্মাননা স্বারক প্রদান (২০১৮-১১-১৯)

সর্বমোট তথ্য: ১২৯


Share with :

Facebook Twitter